ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

দুই বাচ্চার মা নিয়ে উধাও চাঁন্দের পাড়ার আবদুল্লাহ!

শাহী কামরান. কক্সবাজার :
৬০ লক্ষ টাকার লোভে দুই সন্তানের জননী নিযে পালিয়েছে আবদুল্লাহ নামের এক ছেলে। গত ১১ অক্টোবর নিজ বাসা হতে কক্সবাজার যাওয়ার নাম করে আবদুল্লাহ’র হাত ধরে উধাও হয়েছে দুই কন্যা সন্তান সহ ইসমত আরা নামের এক গৃহিনী। ইসমত আরা কক্সবাজার সদরের ঝিলংজা ইউনিয়নের চান্দেঁর পাড়া প্রবাসী নুরুল ইসলামের সহধর্মিনী। আবদুল্লাহ (২৪) একই এলাকার আমান উল্লাহ’র পুত্র। উক্ত ঘটনার পর এলাকায় মিশ্র প্রতিক্রিয়া শুরু হয়েছে।

পলাতক ইসমত আরার স্বামী প্রবাসী নুরুল ইসলাম জানান, গত ১১ অক্টোবর আমি কক্সবাজার শহরে কাজে আসি, বিকেলে বাড়িতে ফিরে দেখি আমার দুই মেয়ে সহ তাদের মা ঘরে নাই। অনেক খুজাখুজির পর জানতে পারি আমাদের একই এলাকার লম্পট আবদুল্লাহ আমার বউকে টাকার লোভে ফুসলিয়ে নিয়ে পালিয়েছে।

তিনি আরো জানান, তার স্ত্রী ইসমত আরা পৈত্রিক সম্পদের অংশ বাবদ রেল লাইনের ৬০ লক্ষ টাকা ক্ষতিপূরন পাই যা ইসমত আরার ব্যাংক একাউন্টে রয়েছে। আমি বিদেশ থাকা অবস্থায় তার একাউন্টে লাখ লাখ টাকা পাটাতাম এবং সেই থেকে তার সাথে অবৈধ সর্ম্পক ছিল তা আমি গত ৩ মাস আগে দেশে আসলে জানতে পারি।লম্পট আবদুল্লাহ উক্ত টাকার লোভে আমার ১২ বছরের সোনার সংসারে আগুন লাগিয়ে আমার দুই সন্তান সহ এখনো পযর্ন্ত নিঁখোজ।

এ ব্যাপারে কক্সবাজার মডেল থানায় প্রবাসী নুরুল ইসলাম বাদী হয়ে সাধারন অভিযোগ দায়ের করেছেন।

পাঠকের মতামত: