ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

চকরিয়ায় সড়ক দূর্ঘটনায় সাংবাদিক নিজামের পিতা নিহত

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি :

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চকরিয়ায় যাত্রীবাহী কারগাড়ী চাপায় কবির আহমদ (৮০) নামের এক বৃদ্ধা পথচারী নিহত হয়েছে। রবিবার (২ডিসেম্বর ) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ডুলাহাজারাস্থ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সাফারী পার্ক গেইট এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। নিহত পথচারী কবির আহমদ ডুলাহাজারা ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের উত্তর পাড়া এলাকার মৃত আবদুল হাকিমের ছেলে ও সাংবাদিক নেজাম উদ্দিনের পিতা।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, সড়ক দূর্ঘটনায় নিহত কবির আহমদ সন্ধ্যা ৭টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সাফারী পার্ক গেইট সামনে মহাসড়ক পারাপার হয়ে তার বাড়িতে যাচ্ছিল। এসময় কক্সবাজার থেকে চট্টগ্রামগামী যাত্রীবাহী বিয়ের বরের কারগাড়ী (চট্টমেট্রো গ-১১-৭১৫৫) দ্রুতগতিতে এসে পেছন থেকে চাপা দিলে সে মহাসড়ক থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। স্থানীরা ও পরিবারের সদস্যরা ঘটনাস্থলে থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে ওইদিন রাত সাড়ে ৯টায় মারা যায়। ঘাতক কারগাড়ী পালিয়ে যেতে মালুমঘাট হাইওয়ে পুলিশের একটি দল গাড়ীটি চকরিয়া পৌরশহরে পুরাতন বাস স্টেশন থেকে জব্দ করে।ওই সময় গাড়ীর চালককে আটক করা হয়।

চকরিয়া ডুলাহাজারাস্থ মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক (ওসি) মো: আলমগীর বলেন, সাফারী পার্কের গেইট এলাকায় সন্ধ্যায় কারগাড়ী চাপায় এক বৃদ্ধা পথচারী নিহত হওয়ার সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছানো হয়। পরে নিহত পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।এ ঘটনায় চালককে আটক করে ঘাতক কারগাড়ীটি চকরিয়া পৌরশহরে পুরাতন বাস স্টেশন থেকে জব্দ করা হয়েছে বলে তিনি জানান।

 

পাঠকের মতামত: