ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চকরিয়ায় লক্ষ্যারচর ও চিরিঙ্গা ইউনিয়ন যুবলীগের বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষনা

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::

মেয়াদ উর্ত্তীণ চকরিয়া উপজেলার লক্ষ্যারচর ও চিরিঙ্গা ইউনিয়ন শাখা যুবলীগের বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়েছে। গতকাল সোমবার (১০ জুন) উপজেলা যুবলীগের সভাপতি শহীদুল ইসলাম শহীদ ও সাধারণ সম্পাদক আলহাজ কাউছার উদ্দিন কছির স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে লক্ষ্যারচর ও চিরিঙ্গা ইউনিয়ন যুবলীগের বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক মিজানুর রহমান।

চকরিয়া উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক মিজানুর রহমান জানান, চকরিয়া উপজেলা যুবলীগের সাংগঠনিক কার্যক্রমের অধীন লক্ষ্যারচর ইউনিয়ন যুবলীগের বর্তমান কমিটির মেয়াদ শেষ হয়েছে অনেকদিন আগে। সেই কারনে নতুন কমিটি গঠন উপলক্ষে সাংগঠনিক প্রস্তুতির অংশ হিসেবে সংগঠনের গঠনতন্ত্রের আলোকে উপজেলা যুবলীগের সভাপতি শহীদুল ইসলাম শহীদ ও সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে লক্ষ্যারচর ইউনিয়ন যুবলীগের বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়েছে।

অপরদিকে উপজেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত অপর এক বিজ্ঞপ্তির মাধ্যমে দুইবছর মেয়াদেও পুর্নাঙ্গ কমিটি গঠনে ব্যর্থ হওয়ায় চিরিঙ্গা ইউনিয়ন শাখা যুবলীগের বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষনা করেছেন। সংগঠনের গতিশীলতা আনতে বর্তমান কমিটি বিলুপ্ত করা হয়েছে বলে নিশ্চিত করেন দপ্তর সুজন।#

পাঠকের মতামত: