ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

চকরিয়ায় অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার : গ্রেপ্তার-১

চকরিয়া প্রতিনিধি :: চকরিয়ায় অষ্টম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে অপহরণের পর উদ্ধার করেছে থানা পুলিশ। এসময় অপহরণে জড়িত অভিযোগে জাহেদুল ইসলাম (১৯) নামে এক টমটম চালককে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার রাতে চকরিয়া পৌরবাস টার্মিনাল থেকে স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। আটক টমটম চালক জাহেদুল ইসলাম পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের ঢেমুশিয়া ইউনিয়নের খাস পাড়ার ফকির মোহাম্মদ এর ছেলে (১৯)।

বৃহস্পতিবার ৯ (আগষ্ট) স্কুল ছাত্রীর পিতা নুরুল কবির বাদী হয়ে চকরিয়া থানায় অপহরণের অভিযোগে একটি মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা মো. জাকির হোসেন বলেন, ইলিশিয়া জমিলা বেগম উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রীকে বিয়ের প্রলোভন দিয়ে বৃহস্পতিবার সকাল দশটার দিকে বন্ধুদের সহযোগিতায় ওই স্কুলছাত্রীকে অপহরণ করে জাহেদ তার বাড়িতে নিয়ে যায়।

পরদিন শুক্রবার রাতে চট্রগামে যাওয়ার উদ্দেশ্যে চকরিয়া পৌরবাস টার্মিনাল অবস্থান করছে এমন খবর পেয়ে অভিযান চালিয়ে অপহৃত স্কুল ছাত্রীসহ অপহরণ কারীকে আটক করা হয়।

চকরিয়া থানার ওসি (তদন্ত) একেএম শফিকুল আলম চৌধুরী চকরিয়া নিউজকে বলেন, স্কুল ছাত্রীর অপহরণের অভিযোগে স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে জাহেদুল ইসলামসহ ৩-৪ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। এর পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে অপহৃতকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়।

পাঠকের মতামত: