ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

পেকুয়ায় করোনা সন্দেহে তাবলীগ ফেরৎ দুই ছাত্রসহ ৬ জনের নমুনা সংগ্রহ

পেকুয়া প্রতিনিধি : উপকুলীয় উপজেলা পেকুয়ায়  করোনা সন্দেহে তাবলীগ ফেরৎ দুই ছাত্র সহ মোট ৬ জনের নমুনা সংগ্রহ করেছে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল টিম। দুই ছাত্র সহ ৩ শ্রমিক নারায়নগঞ্জ ফেরৎ বাকি একজন সিতাকুন্ড থেকে পেকুয়ায় আসে ।

পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আর.এম.ও ডাঃ মুজিবুর রহমান জানান, করোনা সন্দেহে পেকুয়া সদর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ভোলাইয়াঘোনা এলাকার মৌলভী এনায়েতুল করিম এর ছেলে মোহাম্মদ হাসান (১৮) অপরজন মগনামা ইউনিয়নের ২নং ওয়ার্ডের অধিবাসী মৌলানা শাহ আলমের ছেলে তানজিদুল ইসলাম (১৮) নারায়নগঞ্জ থেকে তাবলীগ জামাত ফেরৎ দুজনই এস.এস.সি পরীক্ষা শেষে তাবলীগ জামাতে গিয়ে ছিল ।

অপর দিকে রাজাখালী ইউনিয়নের সুন্দরীপাড়া এলাকার অধিবাসী নারায়নগঞ্জ কনফিডেন্স সিমেন্ট কারখানায় কর্মচারী তিন শ্রমিক এবং সীতাকুন্ড ফেরত টেটং ইউনিয়নের ৬নং ওয়ার্ডের অধিবাসী নুরুল ইসলাম (৪৫) পেকুয়ায় আসে । তাদেরকে করোনা সন্দেহে নমুনা সংগ্রহ করে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয় ।আগামী ১১ এপ্রিল শনিবার নাগাদ তাদের নমুনা পরীক্ষার রেজাল্ট আসবে ।

তিনি আরো জানান, আজ ৯ এপ্রিল সকাল ১০ টায় তাদের বাড়ী বাড়ী গিয়ে এসব নমুনা সংগ্রহ করা হয় । এসময় পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সম্প্রচারিত টিকাদান কর্মসুচির সদস্য জহির উদ্দিন ,ম্যাডিকেল টেকনোলজিস্ট (ল্যাব) আতিকুল বাহার নমুনা সংগ্রহ করতে সহোযোগিতা করেন ।

এবিষয়ে ভোলাইয়াঘোনা এলাকার তারেক আজিজ চকরিয়া নিউজকে জানান , হাসান এস এসসি পরীক্ষা শেষে তাবলীগ জামাতে যায় । তাবলীগে জামাত থেকে এসে তার দাদার অর্থায়নে দুস্থদে মাঝে এলাকার বাড়ী বাড়ী গিয়ে ত্রাণ বিতরণ করেছেন। আজ পেকুয়া হাসপাতাল থেকে ডাক্তার এসে তার নমুনা সংগ্রহ করেন ।

পাঠকের মতামত: